প্রতি পর্বে কত পারিশ্রমিক পান ‘সিআইডি’ সিরিয়ালের অভিনেতারা!

ভারতীয় টেলিভিশনের বেশ কিছু ধারাবাহিক রয়েছে, যেগুলির নাম বললে আপনার মাথায় প্রথমেই আসবে যে কথাটি সেটি হলো, ‘এই সিরিয়ালটা চলছে তো চলছেই’। হিন্দি ধারাবাহিকের মধ্যে এমনই একটি নাম ‘সিআইডি’।

১৯৯৭ সালে শুরু হওয়া সিআইডির, গত ১২ নভেম্বর এক হাজার চারশো তিয়াত্তরতম এপিসোডের শুটিং হয়েছে। এই সিরিয়ালটি খুবই জনপ্রিয়। এক ঝলকে দেখে নিন এই ধারাবাহিকের অভিনেতারা প্রতি পর্বের জন্য কত টাকা আয় করে থাকেন-

১। এসিপি প্রদিউমান-

‘সিআইডি’ ধারাবাহিক যতটা জনপ্রিয়, ততটাই শিবাজি সাতামের চরিত্র ও অভিনয়। বেশ কয়েকটি বলিউড ছবিতেও অভিনয় করেছেন শিবাজি। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই ধারাবাহিকের প্রতি পর্বে অভিনয়ের জন্য শিবাজির পারিশ্রমিক ৫ লক্ষ টাকা।

২। ইন্সপেক্টর অভিজিত-

আদিত্য ওরফে ইন্সপেক্টর অভিজিত। তার ব্যক্তিত্ব কিন্তু টেলিভিশনের দুনিয়ায় ট্রেডমার্ক।

মাঝে মাঝে তিনি খুব রাগী, আবার কখনও কখনও খুবই মজার। প্রতি পর্বে অভিনয় করতে আদিত্য শ্রীবাস্তব নেন ৮০ হাজার থেকে ১ লক্ষ টাকা।
৩। দয়ানন্দ শেট্টি-

দয়ানন্দ শেট্টি। সিআইডিতে এসিপি প্রদিউমানের ডান হাত। এই অভিনেতা ‘দয়া’ নামেই জনপ্রিয়। তার দরজা ভাঙার কায়দা ভারতীয় টেলিভিশনের ট্রেডমার্ক তৈরি করেছে। এই অভিনেতা প্রতি পর্বে অভিনয় করতে ১ লক্ষ টাকা নেন।

৪। জাহ্নবী চেড্ডা-

জাহ্নবী চেড্ডা ২০১২ সাল থেকে ‘সিআইডি’র সদস্য। বহু ক্রিটিকাল কেসে জাহ্নবী এসিপি প্রদিউমাঙ্কে সাহায্য করেছেন। এই অভিনেত্রী প্রতি পর্বের অভিনয়ের জন্য নেন ৪৫ হাজার টাকা।

৫। দীনেশ ফ্রেডরিক্স-

‘সিআইডি’র গম্ভীর সদস্যদের মধ্যে একজন কমিক চরিত্র দীনেশ ফ্রেডরিক্স। তার মজার ব্যক্তিত্ব বরাবরই স্ট্রেস রিলিভার। দীনেশ প্রতি পর্বের জন্য নেন ৭০-৮০ হাজার টাকা।

৬। আশা সাইদ-

‘সিআইডি’র কঠোর অফিসার আশা সইদ প্রতি পর্বে রোজগার করেন ৪০ হাজার টাকা।

৭। বৈষ্ণবী ধনরাজ-

ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় অফিসার বৈষ্ণবী ধনরাজও প্রতি পর্বে নেন ৪০ হাজার টাকা।

Leave a Reply

Your email address will not be published.

Pin It on Pinterest